ঘরে বসে কাজ দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, মাধ্যমিক পাশে মোটা আয়ের সুযোগ -PNB Bank Business Idea

আপনি যদি বেকার প্রার্থী হয়ে থাকেন কিংবা অবসর সময়ে ঘরে বসে আয় করতে আগ্রহী হয়ে থাকেন অথবা বাড়ির মহিলারা অবসর সময়ে অতিরিক্ত আয় করতে আগ্রহী হলে আপনার জন্য দারুণ সুযোগ দিচ্ছে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক। এবার কোনো অভিজ্ঞতা ছাড়াই বা কোনো বিশেষ যোগ্যতা ছাড়াই আপনার হাতে দারুণ সুযোগ। এবার ঘরে বসে চাকরি বলতে পারেন বা ব্যবসার সুযোগ দিচ্ছে সংশ্লিষ্ট ব্যাংক। আসুন তাহলে সবিস্তারে আলোচনা করা যাক। PNB Bank Business Idea

pnb bank business idea

কী কাজে নিযুক্ত করা হবে : পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক কর্তৃক এই নিয়োগ চাকরি তো বটেই কিন্তু ব্যবসার থেকেও কম না। এক্ষেত্রে চাকরির পাশাপাশি এটি ব্যবসার থেকে কম না। কারন নিজের সময়মতো ঘরে বসে কাজ করতে পারবেন।PNB Bank Work From Home

 

বয়সসীমা : যে সকল আগ্রহী প্রার্থীরা এই সুযোগ নিতে আগ্রহী হবে তাদের বয়স থাকতে হবে নূন্যতম 18 বছরের মধ্যে। যে কোনো বয়সে কাজ করতে সক্ষম হলে সুযোগ পেয়ে যাবেন।

 

বেতন : এক্ষেত্রে যদিও মাসিক বেতন সুনির্দিষ্ট না তবে আপনার উপর ভিত্তি করে ভালো আয় করতে পারবেন। এক্ষেত্রে মাসিক 10-25 হাজার টাকা পর্যন্ত আয় করতে পারেন।

 

যোগ্যতা : পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের সংশ্লিষ্ট নিয়োগের ক্ষেত্রে যারা আবেদন করতে ইচ্ছুক তাদের যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ বা তার সমতুল্য।

 

নিয়োগ প্রক্রিয়া : এক্ষেত্রে প্রার্থীদের সরাসরি কাজের সুযোগ দেওয়া হবে। এক্ষেত্রে প্রথমে ইন্টারভিউ এ ডেকে নেওয়া হবে এবং এরপর সংশ্লিষ্ট কাজের সুযোগ দেওয়া হবে। এরপর ট্রেনিং শেষে বাড়িতে বসে শুধু মোবাইল ফোনের মাধ্যমে কাজ করতে হবে।

 

পদের নাম : এক্ষেত্রে ফাইন্যান্সিয়াল এডভাইজার পদে নিয়োগ করা হবে। যেখানে ফাইন্যান্স বা ইনস্যুরেন্স সম্পর্কে কাস্টমারদের সুবিধা বা বিভিন্ন স্কিম বোঝাতে হবে। এইভাবে কাজের ভিত্তিতে ভালো আয় করতে পারবেন।

 

কীভাবে আবেদন জানাবেন : প্রথমে Punjab National Bank এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। এরপর Start your journey as an advisor today অপশন ক্লিক করতে হবে। তারপর Join Now অপশনে ক্লিক করে নিজের বৈধ মোবাইল নম্বর দিয়ে আবেদন শুরু করতে হবে। অবশ্যই তথ্য গুলি নির্ভূল ভাবে পূরণ করতে হবে। এরপর জরুরি সমস্ত তথ্য পূরণ হলে ফাইনাল সাবমিট করতে হবে।PNB Bank Business Idea

 

*আমরা কেবল সংক্ষিপ্ত ভাবে আলোচনা করেছি। যদি আরও বিস্তারিত জানতে হয় তাহলে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে দেখে নিবেন।